• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীতে ইমামকে মারধরের অভিযোগে চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্রীবরদীতে এক ইমামকে অশ্লীল ভাষায় গালাগালি ও মারধরের অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে মাদ্রাসার ছাত্রসহ এলাকাবাসী। বুধবার দুপুরে ( ১২ এপ্রিল) উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙা মদিনাতুল উলুম কওমি মাদরাসা হতে বিক্ষোভ মিছিল বের হয় ভায়াডাঙ্গা বাজারের সড়ক পদক্ষিণ করে। পরে ভায়াডাঙা বাজারের চার রাস্তা মোড়ে অনুষ্ঠিত হয় মানববন্ধন।

এতে বক্তব্য দেন সাবেক ইউপি চেয়ারম্যান আবু সামা কবির, রানীশিমুল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সহসভাপতি এমএ মোনায়েম, সাধারণ সম্পাদক আনোয়ার পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত রনি প্রমূখ।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল ভায়াডাঙা সিনিয়র আলিম মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয় ওয়াজ মাহফিল। এতে প্রধান বক্তা ছিলেন, মুফতি গিয়াস উদ্দিন আত্ব তাহেরী। ওয়াজ মাহফিল শুরুর আগে বাজারের সড়কের পাশে মোটরসাইকেল রাখা নিয়ে ভায়াডাঙা মদিনা তুল উলুম কওমি মাদ্রাসার মোহতামীম ও ভায়াডাঙা আসান্দিপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মো, আব্দুল্লাহ আল মামুনকে রানীশিমুল ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ অশ্লীল ভাষায় গালাগালি করে মোটরসাইকেল ফেলে দেন। এ সময় ওই ইমাম মোটরসাইকেল তুলতে গেলে চেয়ারম্যান তাকে শারীরিকভাবে নিযার্তন করে। এ ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে অংশ গ্রহণকারীরা।

এ ব্যাপারে ইমাম মাওলানা মো, আব্দুল্লাহ আল মামুন বলেন, আমি রাস্তার পাশে মোটরসাইকেল রেখেছিলাম। হঠাৎ চেয়ারম্যান এসে আমার গাড়ীটি ফেলে দেয়। পরে আমি গাড়ি তুলতে গেলে তিনি আমার গায়ে হাত তুলেন।

তবে এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সোহাগ বলেন, আমি মোটরসাইকেল ফেলে দিয়েছি। কিন্তু আমি তাকে শারীরিক কোনো নির্যাতন করি নাই।

থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, ঘটনা শুনে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে আমরা ঘটনাস্থলে এসেছি। তবে এব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।